ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী। উপজেলার ফতেপুর ইউনিয়নের উত্তর মল্লিকপুর গ্রামে গভীর রাতে গোপনে কনের নানাবাড়িতে বাল্যবিয়ের আয়োজন করার অপরাধে কনের নানাকে ১০হাজার টাকা অর্থদন্ড ও বরকে ১৫দিনের কারাদন্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফ আহম্মেদ।

বিয়েবাড়ির প্রতিবেশী আব্দুল হক লালসবুজের কণ্ঠকে জানান, শুক্রবার রাতে ফতেপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের হাসান আলীর অষ্টম শ্রেণী পড়ুয়া কন্যার সাথে নাচোল সদর ইউনিয়নের ভোলার মোড়ের তাজামুল হকের ছেলে আসাদুজ্জামানে(২৯) এর রাতের বেলায় গোপনে বাল্যবিয়ের আয়োজন করেছিলেন কনেপক্ষ।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউপি সদস্যকে জানানোর পর নাচোল থানাপুলিশ বর ও কনের আত্মীয়স্বজনকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ অপরাধ বিবেচনা করে কনের নানাকে ১০ হাজার টাকা জরিমানা ও বর আসাদুজ্জামানকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে পেরণ করেছেন।

Previous articleতাহিরপুর যুব-মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
Next articleরংপুরে সুসজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন পুলিশ সদস্য, পৌছে দেয়া হলো গ্রামের বাড়িতে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।