আহাম্মদ কবির: শিশুর জন্য বিনিয়োগ করি,সমৃদ্ধ বিশ্ব গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো,জাহাঙ্গীর হোসেন।

আজ ৪অক্টোবর সোমবার দুপুরে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি সুনামগঞ্জ এর উদ্যোগে সুনামগঞ্জ সার্কিট হাউজে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা কেটে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পর সার্কিট হাউজ মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)বিজন কুমার সিংহ’র সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো,জাহাঙ্গীর হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো,জয়নাল আবেদীন,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী মোঃ নূরুল মোমেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস নিগার সুলতানা কেয়া,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সাজেদুল হাসান,জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ডা: তানজিল হক,এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের জেলা প্রতিনিধি এ,কে আজাদ, ইসলামিক রিলিফ বাংলাদেশ সুনামগঞ্জের ম্যানেজার মোঃ শামসুল আলম,শিশু বক্তা শিশু একাডেমির প্রশিক্ষণার্থী আহমদ মাসহুরা সুহিতা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন শিশুদের অধিকার রক্ষায় ও সংরক্ষণে দেশের প্রতিটি স্তরে আমরা কাজ করে যাচ্ছি।বর্তমানে পূর্বের ন্যায় ছেলে মেয়ের মধ্যে বৈষম্যতা আর নেই। আজকের শিশুরা আমাদের আগামী দিনের ভবিষ্যৎ,তাদের শিক্ষাদানের মাধ্যমে আদর্শ মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে।

Previous articleউন্নয়নের সরকার মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার: হুইপ স্বপন
Next articleযুবককে পিটিয়ে হত্যা করে সড়ক দুর্ঘটনা বলে দাফন, ১৩৮ দিন পর কবর থেকে লাশ উত্তোলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।