জয়নাল আবেদীন: ” পিকআপ-এ আলুর বস্তা বোঝাই করে নিয়ে যাচ্ছিলেন চালক ও হেলপার। হঠাৎ পুলিশের গতিবিধি সন্দেহ হওয়াতে থামানো হয় গাড়িটি। এরপর বস্তাগুলির মুখ খুলে তল্লাশি চালাতেই বেরিয়ে এলো গাঁজা !

ঘটনাটি রোববার সকাল আটটার দিকে রংপুরের কাউনিয়া উপজেলায়। পুলিশ জানায় উপজেলার হলদিবাড়ি সড়কে পিকআপটি তল্লাশি করে ২৫ কেজি গাঁজা আলুর বস্তায় পাওয়া যায়। এই মাদকের ঘটনায় বরিশালের দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম ও পটুয়াখালীর আব্দুল মতিনের ছেলে সোহেল মিয়াকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।তারা দু'জন ওই পিকআপের চালক ও হেলপার। কাউনিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ৮টার দিকে কুড়িগ্রাম-লালমনিরহাট সড়কের হলদিবাড়ি এলাকায় পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। এসময় কুড়িগ্রাম থেকে আসা আলু বোঝাই পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৪-৩৩১০) গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে আলুর বস্তা জব্দ করা করেন পুলিশ সদস্যরা। এতে বস্তার ভেতরে রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার হয়। কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমানকে আজকের বাংলাদেশকে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে, এই চক্রটি পরিবহন শ্রমিকের আড়ালে দীর্ঘদিন থেকে মাদকদ্রব্য ব্যবসা করে আসছে ।

Previous articleনোয়াখালীতে মাদ্রাসা বন্ধের অভিযোগ কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে
Next articleকলাপাড়ায় মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।