আহাম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও নাসিরুদ্দিন বিড়ির চালান সহ কয়লা,পাথর এবং ঠেলাগাড়ি ও ইঞ্জিনসহ বারকী নৌকা আটক করে সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি অধীনস্থ বিওপির টহল দল।

বিজিবি তথ্যসূত্রের জানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি অধীনস্থ লাউরগড় বিওপির টহল দল (১১অক্টোবর)ভোররাতে সীমান্ত মেইন পিলার ১২০৪ এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তরে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের দশঘর নামক স্থান হতে ৭৬বোতল ভারতীয় মদের চালান আটক করে। এছাড়াও একই দিনে চাঁনপুর বিওপির টহল দল,অন্য একটি পৃথক অভিযানে চাঁনপুর বিওপির টহল সীমান্ত পিলার ১২০১এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তরে তাহিরপুর উপজেলার ৪নং বড়দল ইউনিয়নের রাজাই নামক স্থান হতে ২১হাজার পিস নাসিরুদ্দিন বিড়ি আটক করে। এছাড়াও লাউরগড় বিওপির টহল দল গতকাল (১০অক্টোবর)সীমান্তে পিলার ১২০৩/৪-এস এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তরে তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের সায়েদাবাদ নামক ২০০কেজি ভারতীয় কয়লা ০৬ঘনফুট পাথর এবং ২টি ঠেলাগাড়ি আটক করে,। একই দিনে অন্য একটি পৃথক অভিযানে সীমান্ত পিলার ১২০৩/৪-এস এর নিকট হতে আনুমানিক ২০০গজ বাংলাদেশ অভ্যন্তর হতে অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশের দায়ে উপজেলার বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে ১৫ঘনফুট ভারতীয় পাথর ও ইঞ্জিনসহ ০৬টি বারকী নৌকা আটক করে।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি অধিনায়ক তসলিম এহসান জানান আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং কয়লা পাথর নাসিরুদ্দিন বিড়ি,ঠেলাগাড়ি ও ইঞ্জিনসহ বারকী নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জ জমা করার কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

Previous articleরাজাপুরে মা ইলিশ ধরায় ৪ জেলের কারাদন্ড
Next articleচান্দিনায় কিশোরী সালমা হত্যাকাণ্ডে পিতাসহ আরও ৪ আসামী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।