ফেরদৌস সিহানুক শান্ত: ৩০ কোটি টাকা মূল্যের জমি দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখল করে বস্তি গড়ে তুলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেন ভুক্তভোগী মাটি মালিক সদস্য ও উত্তরাধিকারীগণরা।

আজ সোমবার দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ভুক্তিভোগী মাটি মালিক ও উত্তরাধিকারীগণরা এই মানববন্ধন করে।
ঘন্টার ব্যাপী মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী মাটির মুল মালিকের উত্তরাধিকারী এসএম আমিনুল ইসলাম জনি, ডাক্তার শফিকুল ইসলাম, ফিরোজ আহমেদ, আব্দুল মোতালেব, আব্দুল মতিন, আব্দুর রহমান ও সিবলী।
মানববন্ধনে তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নিমতলা ঈদগাহের পাশ ঘেষে মহিলা কলেজের সামনে রাস্তার পাশে ১.৬৬ শতাংশ জমি অবৈধভাবে দখল করে বস্তি গড়ে তুলেছে একটি ক্ষমতাসীন সন্ত্রাসীমহল। এমনকি একজন বীর মুক্তিযোদ্ধার মাটি রাস্তাসহ দখল করে রেখেছে কতিপয় রাজনৈতিক ছত্রছায়ায় কিছু মাদকব্যবসায়ী ও সন্ত্রাসী। মুল মাটির মালিকের উত্তরাধিকারীরা মাটি দখল পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘরছে। প্রশাসন দ্রুত মাটিটি মুল মালিকের উত্তরাধিকারীদের বুঝি দেবেন এমনটায় দাবি তাদের।

Previous articleতাহসান-ফারিয়াকেও আইনের আওতায় আনা হতে পারে: সিআইডি
Next articleরায়পুরে ১২টি পূজা মন্ডপে উৎসবের প্রস্তুতি সম্পন্ন, মঙ্গলবার শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।