গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার দুলালপুর এলাকায় ট্রাক চাপায় জুনায়েদ হোসেন (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রবিবার বিকেলে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

নিহত স্কুল ছাত্র জুনায়েদ হোসেন উপজেলার সনমান্দী ইউনিয়নের গোপারবাগ গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র। স্কুল ছাত্র নিহতের ঘটনায় পুরো এলাকায় ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। নিহতের পরিবার জানান, সোনারগাঁও পৌরসভার দুলালপুর এলাকায় গড়ে উঠা চুন তৈরির কারখানার সামনে দিয়ে সাইকেলে চালিয়ে যাওয়ার সময় ট্রাকটিকে দেখে ওই শিক্ষার্থী সাইকেল থেকে নেমে দাড়িয়ে যাওয়া। কিন্তু ট্রাক চালকের অসাবধানতায় চুন বোঝাই ট্রাকটি তার ভাগিনাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই জুনায়েদ নিহত হয়। এ বিষয়ে থানায় আটক ট্রাক চালক রফিক মিয়া পুলিশের কাছে তার জবানবন্দিতে জানান, গাড়ী কারখানার ভেতরে নেয়ার সময় অসাবধানতা বশতঃ চাকায় পিষ্ট হয়ে ছেলেটি নিহত হয়েছে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Previous articleপদ্মায় নৌডুবির পর ফেরীঘাটের অব্যবস্থাপনার বিরুদ্ধে মানববন্ধন
Next articleরংপুরে ৩ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।