কামাল সিদ্দিকী: প্রতিবন্ধী সহায়ক সামগ্রী হিসেবে হুইল চেয়ার ও সেলাই মেশিন এবং দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে সাদাছড়ি বিতরণ করা হয়। সোমবার মিডিয়া সেন্টারে বাঁচতে চাই সমাজ উন্নয়ন সমিতির আয়োজনে ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের অর্থায়নে আনুষ্ঠানিক ভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাঁচতে চাই’র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টুর সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফরজানা তাজ, নারী উদ্যোক্তা আয়শা ইরা, আইসিটি শিক্ষক সান্ত¦ণা রাহুল, সামাজিক সংগঠন অল ইন ওয়ান প্লাটফর্মের চীফ এডমিন শিক্ষিকা নাজনীন খান কেয়া, অল ইন ওয়ান প্লাটফর্মের এডমিন সুমাইয়া ইসলাম, মডারেটর স্বর্ণালী ইসলাম স্বর্ণা, নারী উদ্যোক্তা জেসরিন সুমী এসব উপহার সামগ্রী প্রতিবন্ধীদের হাতে তুলে দেন। এ সময় বক্তব্য রাখেন প্রতীক শিশু ও মহিলা সংস্থার সাধারন সম্পাদক মাহি রহমান, প্রতিবন্ধী দল নেত্রী সরলী খাতুন প্রমুখ। সহায়ক সামগ্রী হাতে পেয়ে আনন্দে আবেগআপ্লুত হয়ে সন্তোষ প্রকাশ করেন সায়মা ইসলাম কথা, মুক্তা খাতুন, ফেরদৌস প্রমুখ। এ সময় স্বেচ্ছা সেবক সংগঠনের সৌরভ রায়হান, লতা রানী দাসসহ বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালন করেন সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী। উল্লেখ্য, বাঁচতে চাই’র উদ্যোগে করোনাকালীন সময়ে প্রতিবন্ধীদের মাঝে জেলার বিভিন্নস্থানে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়।

Previous articleশাহজাদপুরে প্রতিবন্ধী ছালমা হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন
Next articleরংপুরের কাউনিয়ায় ঘরের দেয়াল ধসে দুই বছরের শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।