তাবারক হোসেন আজাদ: করোনা সংকটের কারণে কর্মহীন গরীব ও অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে লক্ষ্মীপুরের রায়পুরে চার শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) রায়পুর পৌরসভার মুড়িহাটা এলাকায় শ্রীশ্রী জগন্নাত দেবগ্রোহ মন্দিরে সনাতনী যুব সংঘের উদ্যোগে দিনব্যাপী এসব বস্ত্র বিতরণ করা হয়েছে। এই অনুষ্ঠানের আগে দুপুরে এমপি রায়পুর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম তোজাম্মেল হোসেন দুলাল চৌধুরী ও সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নবী নেওয়াজ করিম বকুল চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় কবর জেয়ারত করেন।

এসময় সনাতনী যুব সংঘের আহবায়ক বাবু শুভাষ রায় বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ভাইয়ের উৎসাহে করোনা সংকটে কর্মহীন গরীর ও অসহায় মানুয়ের মাঝে আমরা আগেও প্রায় হাজার পরিবারের মাধে খাদ্য সামগ্রী বিতরন করেছি। পৌরসভায় হিন্দু সম্পদায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে গরিব, আসহায় হিন্দুদের সাথে পূজার আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের আজকের এই শাড়ি ও লুঙ্গি বিতরন অনুষ্ঠান । সবাইকে এভাবে এগিয়ে আসতে হবে। মানুষ মানুষের জন্য। আমাদের সামান্য সহযোগীতায় অসহায় মানুষের মুখে হাসি ফুটবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইসমাইল খোকন,, ওসি আবদুল জলিল, জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া, কাউন্সিলর মাহবুবুর রহমান রিজভি-পুজা উদযাপন পরিষদের সভাপতি হরিপদ পাল, সাধারন সম্পাদক বলরাম মজুমদার, সাংবাদিক প্রদীপ কুমার রায়, যুব সংঘঠনের নেতা সুদেব চন্দ্র কুড়ি, লিটন দাস (আপন), শান্তনু পাল, সুজন কুমার ঘোষ,, লিটন মজুমদার, অমল রায়, কিশোর বাবুল, সুদেব দাস, নারায়ন ঘোষ ও জয়ন্ত ঘোষ।

Previous articleবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
Next articleআ’লীগ করে নৌকার বিরুদ্ধে ভোট করলে ক্ষমা নেই: সাবেক এমপি আব্দুল ওদুদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।