জয়নাল আবেদীন: সংক্ষিপ্ত আয়োজনের মধ্যদিয়ে রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হাসিবুর রশীদ।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং মহীয়সী বেগম রোকেয়ার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়। এদিকে ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে দুটি চারা রোপণ করেন উপাচার্য । বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে সকাল সাড়ে ১১টায় ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়। উপ-উপাচার্য ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনার সভাপতিত্বে মূল আলোচক হিসেবে অংশ নেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ। ভার্চুয়াল আলোচনায় ছাত্র নির্দেশনা ও পরামর্শ দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান খানের সঞ্চালনায় প্রক্টর মোঃ গোলাম রব্বানীসহ বিভিন্ন অনুষদ ও বিভাগের শিক্ষকবৃন্দ বক্তব্য প্রদান করেন । বাদ যোহর নামাজের পর কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Previous articleরংপুরে ১শ৫৬টি পূজা মন্ডপে ১২লাখ টাকা অনুদান প্রদান
Next articleপূজা উপলক্ষে রায়পুরে চার শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।