বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানাটোরের সিংড়ায় হাত-মুখ বেঁধে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ১

নাটোরের সিংড়ায় হাত-মুখ বেঁধে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ১

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের সিংড়ায় হাত-মুখ বেঁধে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল ওহাব (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল ওহাব উপজেলার রাতাল কুমগ্রামের আব্দুর রশিদ প্রামাণিকের ছেলে।

শুক্রবার সকালে একটি মুরগির খামারে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি মুরগির খামারে যায়। এ সময় ওই খামারের পাহারাদার আব্দুল ওহাব শিশুটিকে কাছে ডেকে নেয়। শিশুটির হাত-মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। ধর্ষক আব্দুল ওহাবকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। আব্দুল ওহাব তাৎক্ষণিক উপস্থিত পুলিশ ও সাংবাদিকদের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত আব্দুল ওহাবকে গ্রেফতার করা হয়েছে। আর ভিকটিম শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments