বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় বগাজান বিল ও বামনখালী খালে অভিযান, ২ লক্ষাধিক টাকার অবৈধ জাল...

কেন্দুয়ায় বগাজান বিল ও বামনখালী খালে অভিযান, ২ লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ

হুমায়ুন কবির: নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের বগাজান বিল,বামনখালী খাল ও সূতি সাইডুলি নদীতে রোববার দিনব্যাপী এক অভিযান পরিচালনা করে ২ লক্ষাধিক টাকা মূল্যের বিভিন্ন প্রকারের প্রায় ৮ হাজার মিটার অবৈধ জাল জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত।

রোববার (১৭ অক্টোবর) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রাজীব হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযানে কেন্দুয়া থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমানসহ একদল পুলিশ ও উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) অফিসের
সাঁটমুদ্রাক্ষ‌রিক কাম ক‌ম্পিউটার অপা‌রেটর
(সিও) রাজন চন্দ্র ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট
সহকারী কমিশনার (ভূমি) মো.রাজীব হোসেন বলেন, উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের বগাজান বিল,বামনখালী খাল ও উপজেলার সূতি সাইডুলি নদীর বলাইশিমুল ইউনিয়নের বেজগাঁও থেকে নওপাড়া বাজার পর্যন্ত উন্মুক্ত জলাশয়ে অভিযান পরিচালনা করে প্রায় ২ লক্ষাধিক টাকা মুল্যের প্রায় ৮ হাজার মিটার অবৈধ জাল জব্দসহ অবৈধ বাঁধ উচ্ছেদ করা হয়েছে।

এ বিষয়ে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মইনউদ্দিন খন্দকার জানান,এর আগেও দুই দিন উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের বামনখালী খাল এবং উপজেলার সূতি সাইডুলি নদীর এক অংশে অভিযান পরিচালনা করে কয়েক লক্ষাধিক টাকা মুল্যের ১৬ হাজার মিটার অবৈধ জাল জব্দসহ অবৈধ বাঁধ অপসারণ করা হয়েছিল।

তিনি আরো বলেন, পরবর্তীতে উপজেলার নওপাড়া বাজার থেকে গোগ বাজার পর্যন্ত অভিযান পরিচালনা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments