শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে শেখ রাসেল দিবস পালিত

রায়পুরে শেখ রাসেল দিবস পালিত

তাবারক হোসেন আজাদ: প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে লক্ষ্মীপুরের রায়পুরে ‘শেখ রাসেল দিবস’ পালন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৭টার সময় উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী, ওসি আবদুল জলিল, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। এরপর প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী ও পুরস্কার বিতরণ পর্ব সরাসরি সম্প্রচার প্রদর্শণ করা হয়। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা করা হয়। এতে সাংসদ প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। শেখ রাসেলকে নিয়ে উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৬ জনকে পুরস্কার দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments