শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলা১ বছরের প্রেমে শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

১ বছরের প্রেমে শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাংলাদেশ প্রতিবেদক: ভূরুঙ্গামারীতে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন মেলামেশা করে প্রতারনা করে অন্যত্র বিয়ের চেষ্টা করায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে প্রেমিকা। প্রেমিকার দাবী বিয়ে না করা পর্যন্ত তিনি এ বাড়ি ছেড়ে যাবেন না।

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে। স্থানীয়রা জানান, ঐ গ্রামের শ্রী নরেশ চন্দ্রের পুত্র শ্রী নিমাই চন্দ্র (২৪) এর সাথে কামাত আঙ্গারিয়া (ভুরুঙ্গামারী বাজার) গ্রামের এক যুবতীর প্রায় এক বছর পুর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে বিয়ের প্রলোভন দিয়ে কয়েকবার অবৈধ মেলামেশা করে।

এদিকে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আর্শ্বিাদ সম্পন্ন করে। এদিকে নিমাই কৌশলে প্রতারনার আশ্রয় নিয়ে কয়েকদিন থেকে যোগাযোগ বন্ধ করে দিলে অন্যত্র পাত্রী দেখা ও আশিবার্দ সম্পন্ন করার খবর পেয়ে সোমবার বিকাল ৫ টার সময় উক্ত প্রেমিকা বিয়ের দাবীতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করলে তারা বাড়ি থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলেও বাড়ির সামনে অবস্থান নেয় এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি জানাজানির পর লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে।

এদিকে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গন্যমান্যরা এসে প্রেমের বিষয়টি সত্যতা পেয়ে নিমাইয়ের আত্মীয় স্বজনকে নিমাইয়ের সাথে বিয়ের দিতে বলে। অগত্যা উপায় না পেয়ে ছেলে পক্ষ বুধবার বিয়ের তারিখ দিলে অসুস্থ প্রেমিকাকে তার আত্মীয় স্বজনরা ঐ বাড়ি থেকে আবারও হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান,বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, হিন্দু সম্প্রদায়ের নেতাদের উপস্থিতিতে তারা মিমাংসা করবেন বলে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মাায় দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments