শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

সুন্দরগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা ও দিনাজপুরের বিরল থানা পুলিশের যৌথ অভিযানে অপহৃত স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার ও অপহরণকারী জাহেদুল ইসলামকে (২৭) গ্রেপ্তার করেছে।

থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত অপহরণকারী জাহেদুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে। সে উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা গ্রামের মৃত ওমর আলীর ছেলে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, গত ৭ অক্টোবর জরমনদী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও তালুক বেলকা গ্রামের আতিকুল ইসলামের মেয়েকে অপহরণ করে। এ ঘটনায় আতিকুল ইসলাম সংশ্লিষ্ট আইনে থানায় একটি মামলা করেন। এ মামলার অপর আসামী জাহেদুল ইসলামের বড় ভাই আনোয়ারুল ইসলামকে (৩৫) তখনই গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর থেকে জাহেদুল ইসলাম অপহৃত স্কুল ছাত্রীকে নিয়ে দিনাজপুরের বিরল থানার কাঞ্চনবাজারের ঝাড়ুপট্টি এলাকায় একটি ভাড়া বাসায় অবস্থান করছিল। গোপন তথ্যের ভিত্তিতে বিরল থানা পুলিশের সহযোগিতায় আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হয়েছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বিষটি নিশ্বিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments