শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে গণঅনশন, গণঅবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত

চাঁপাইনবাবগঞ্জে গণঅনশন, গণঅবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত

ফেরদৌস সিহানুক শান্ত: দেশের বিভিন্নস্থানে হিন্দুপল্লী ও মন্দিরে হামলা-ভাঙচুরের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে গণঅনশন, গণঅবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। সকালে শহরের পৌরসভা পার্কে এই কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ, খ্রীস্টান পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটি। কর্মসূচি চলে বেলা ১২ টা পর্যন্ত।

কর্মসূচিতে জেলার পাঁচটি উপজেলা থেকে আসা কয়েকশ’ সনাতন ধর্মের মানুষ অংশ নেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে হিন্দু নেতারা বলেন, কোনো একটা পক্ষ হিন্দু-মুসলমানদের বিরোধ তৈরী করে ফায়দা লুটার চেষ্টা করছে। এদের চিহ্নিত করে কঠোর ব্যবস্থা নিতে হবে। পাশাপাশি দেশে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার অনুরোধ জানান সরকারের প্রতি।

কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটির জেলা আহ্বায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য সচিব ধনঞ্জয় চ্যাটার্জি, হিন্দু-বৌদ্ধ, খ্রীস্টান পরিষদের জেলা সাধারণ সম্পাদক দিলীপ রায়, শিবগঞ্সজ থেকে কমোল কুমার ত্রিবেদী সহ অন্যরা। এরপরে পৌরসভা পার্ক থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে জেলা প্রশাসককে স্বারকলিপি দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments