বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় নির্বাচনী সহিংসতা, ইউপি সদস্যসহ আহত ২০

শার্শায় নির্বাচনী সহিংসতা, ইউপি সদস্যসহ আহত ২০

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে নৌকা পেয়ে প্রতিপক্ষের কর্মিদের উপর হামলার ঘটনা ঘটেছে।এতে ইউপি সদস্যসহ অনর্ন্ত ২০ জন আহত হয়েছে। গুরুতর ২ জনকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে উপজলার গোগার বাজারে এ হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, আলী হোসেন (৫৩), সিরাজুল ইসলাম( ৫০), শাহ আলম (৪২),ইউপি সদস্য বাবুল আক্তার (৪৫), ইউপি সদস্য লিয়াকত (৩৮), তরিকুল ইসলাম (৩৫),আবুল কাশেম (৩২),আহম্মাদ আলী (৪৫),মাহাবুর (৩৮),মোজাম (৩৭), ইমরান (৩৯) শহিদুল (৩৬) ও শিমুল হোসেন সহ আরো অনেকে। এদের মধ্যে রানা ও আলী হোসেনের অবস্হা আশাঙ্কাজনক।

প্রত্যাক্ষদর্শির সুত্রে জানা গেছে, আগামী ২৮ শে নভেম্বর শার্শা উপজেলা ইউপি নির্বাচনের তারিখ ঘোষনা করেছে ইসি। আসন্ন এ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শার্শার গোগা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশি ছিলেন বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ ও ইউপি সদস্য তবিবার রহমান। শুক্রুবার রাত্রে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড গোগা ইউপিতে নৌকা প্রতিক আব্দুর রশিদকে ঘোষনা দেয়। অপর মনোনয়ন প্রত্যাশি তবিবার মেম্বার নৌকা না পেয়ে ঢাকা থেকে বাসার উদ্দেশ্যে রওনা হয়। এসময় নেতা কর্মিরা তাকে আনতে বাগআঁচড়ার উদ্দেশ্য রওনা হলে ঘটনার দিন গোগা বাজারে পৌছালে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদের ছেলে সম্রাট, সুমন , জসিম ও সান্টুর নেতৃত্বে একদল বাহিনী তাদের উপর আতর্কিত হামলা চালায়।এসময় তারা হকিস্টিক, রামদা ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে ন্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এতে দুজনার অবস্থা আশাঙ্কাজনক হওয়াই তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে সেখানকার কর্মরত চিকিৎসক।

এব্যাপারে গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি এখন ঢাকা আছি। মারামারির ঘটনাটি আমি শুনেছি, মূলত তবিবর মেম্বারের লোকজন আমার লোকের সাথে তর্কের কারনে গন্ডগোল বাধে। এতে দুপক্ষের লোকজনই আহত হয়েছে। আমি থানায় ফোন দিয়ে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে। আমি এলাকায় এসে বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।

এ বিষয়ে শার্শা থানার ওসি বদরুল আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা হামলার ঘটনাটি শুনেছি এবং শোনার পর ঐ স্থানে আমাদের টিম সকাল থেকেই ঘটনার তদন্ত করছে। তবে এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments