ফেরদৌস সিহানুক শান্ত: ইভিএম-এ ভোট গ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ হারুনুর রশিদ হারুন এমপি।

আজ মঙ্গলবার দুপুরে তার বাসভবনে আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আচরণবিধি লংঘনের অভিযোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্রশ্ন তুলেন তিনি। এসময় ইভিএম এ ভোটগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, অভিযোগ রয়েছে ইভিএমে ভোট প্রদান করলে একজনকে ভোট দিলে অন্য যায়গায় ভোট চলে যায়, এজন্য সকলকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। কিন্তু ইভিএম বিষয়ে নির্বাচন কমিশন এখন পর্যন্ত কোন সচেতনতা সৃষ্টিতে কোন পদক্ষে না নিয়ে ৩১অক্টোবর ইভিএম এ ভোটদান প্রসঙ্গে প্রশিক্ষনের আয়োজন করেছে। কিন্তু দেড়লাখ অধ্যুষিত ভোটারের জন্য এই সময় যথেষ্ট নয় বলে তিনি দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে তিনি বলেন, আ.লীগের নৌকার প্রার্থী বিভিন্ন স্থানে উচ্চস্বরে মাইক বাজিয়ে নির্বাচন আচরণবিধি লংঘন করছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্থানীয় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম এবং সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তোসি।

Previous articleব্যারিস্টারি পাশ করেছেন স্বামী, প্রতিক্রিয়ায় যা বললেন সালমা
Next articleশার্শায় নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান প্রার্থীকে সংবর্ধনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।