বাংলাদেশ প্রতিবেদক: ক্লোজআপ তারকা মৌসুমী আক্তার সালমার স্বামী সানাউল্লাহ নূর সাগর ব্যারিস্টারি পাশ করেছে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি ফেসবুক পোস্ট দিয়েছেন ফোক গানে জনপ্রিয়তা পাওয়া এই শিল্পী।

মঙ্গলবার রাতে এ সম্পর্কে দেয়া পোস্টে সালমা লিখেন, ‘আমার স্বামী আজকে লন্ডনের লিংকনস-ইন থেকে ব্যারিস্টার হলো। এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত!’

এই গায়িকা আরো বলেন, ‘ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর মানুষ হিসাবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব।’

সালমা-সাগরের সংসারে রয়েছে একমাত্র কন্যা সন্তান সাফিয়া নূর। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ শো থেকে দুরে থাকলেও নিয়মিতই নতুন-গান ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেয়া এই লোক গানের শিল্পী।

২০১৮ সালের ৩১ ডিসেম্বর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে ঢাকা জজ কোর্টের আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন সালমা। এই গায়িকা নিজেও আইন বিষয় নিয়ে পড়ছেন।

Previous articleউল্লাপাড়ায় চোরের খোজে বাটি চালান
Next articleচাঁপাইনবাবগঞ্জে ইভিএম-এ ভোট গ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপি’র এমপি হারুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।