বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের শ্রীনগরে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে পৃথক দু‘টি স্থানে হামলার ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ ৩২ জন আহত হয়েছে। এই সহিংসতায় তন্তর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ৩১ জন ও আটপাড়া ইউনিয়নের একজনসহ মোট ৩২ জন আহত হয়।

শুক্রবার দুপুর ১২টার দিক উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাক্ষণখোলা গ্রামে এবং তার আগে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আটপাড়া ইউনিয়নের বাড়ৈগাও গ্রামে এসব হামলার ঘটনা ঘটে। এসময় নির্বাচনী প্রচারে ব্যবহৃত একটি অটোরিকশা ও মাইক ভাংচুর করা হয়।

হামলায় আহতরা হলেন, তন্তর ইউনিয়নের চেয়াম্যান প্রার্থী আলী আকবর, ইউনিয়নের সোনধাদিয়া গ্রামের মাফি দপ্তরির ছেলে আলমগীর দপ্তরি (৪০), হাসেম সফর বানের ছেলে তুষার (৩২), মালেক সফর বানের ছেলে কাজল সফর বান (৫৫), আমিনুলের ছেলে স্বাধিন (৫০), আব্দুর রহমান মৃধার ছেলে মনজুর হোসেন মৃধা (৪৪), মামুন মৃধা, আনছু শেখের ছেলে শিফাত শেখ, খোকন সফর বানের ছেলে দিপন ছফর বান (৩৫), আব্দুর রশিদে ছেলে জিয়াউর রহমান (৪০), সেরাজনের ছেলে সেলিম (৩০), হালিম শেখের ছেলে আল আমীন, লতিফ দপ্তরির ছেলে রতন দপ্তরি, বাড়ৈগাঁও গ্রামের নুরু দেওয়ানের ছেলে সজিব দেওয়ান। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। অন্যরা এলাকার স্থানীয় ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা নেয়। অহত চেয়াম্যান প্রার্থীর আলী আকবর ও তুষারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

আহত ইউপি চেয়ারম্যান আলী আকবর চেয়ারম্যানের ভাই আলী হোসেন বলেন, ‘আমরা পায়নিয়া গ্রাম থেকে নির্বাচনী প্রচার করে ব্রাক্ষণখোলা গ্রামে ঢোকার পথে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: জাকির হোসেন (৪৯), ফারুক (৪৫), মনির (৪৫), লিমন (৩০), মফিকুল (৪০)সহ ৪০/৫০ জন ধারালো অস্ত্র, হকিস্টিক ও লাঠি নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। আমাদের অটোরিকশা ভেঙ্গে ফেলে। আমাদের গাড়ির সামনে থাকা নির্বাচনী প্রতীক আনারস কেটে খেয়ে ফেলে। আলী আকবর ভাইকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে ও তার বুকের উপরে উঠে দাঁড়িয়ে হত্যার চেষ্টা করে।’

তন্তর ইউপি চেয়ারম্যান প্রার্থী মো: জাকির হোসেন বলেন, ‘আমি এ বিষয়ে কোনো মন্তব্য করব না।’

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleসাঁথিয়ায় হুইলচেয়ার পেল বাক ও শারীরিক প্রতিবন্ধী শিশু আলপনা
Next articleপীরগাছায় বিয়ের নামে যুবতীর প্রতারণা, প্রতারক চক্রের শিকার হয়ে নিঃস্ব হচ্ছে যুবকরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।