রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় মানসিক প্রতিবন্ধিকে ধর্ষণের অভিযোগে ইব্রাহীম হাওলাদার (২৯) নামের এক চায়ের দোকানির বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে রাজাপুর থানায়।

ঘটনাটি ঘটেছে অভিযুক্ত ইব্রাহীমের বাড়ীর সামনে রাস্তার উপর ৩১ অক্টোবর রাত আনুমানিক ০২.৪৫ ঘটিকার। এ ঘটনায় ভিকটিমের মা মোসাঃ মাকসুদা বেগম (৪৫) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত ইব্রাহীম পলাতক রয়েছে। সে বাইপাস মোড় এলাকর বাসিন্দা আব্দুর রহমান হাওলাদারের ছেলে। মানসিক ভারসাম্যহীন ঐ যুবতিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠিয়েছে রাজাপুর থানা পুলিশ।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, ভুক্তভোগী মানসিক ভারসাম্যহীন তরুনী (২১) প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ীর বাইরে চলে যেতো। ঘটনার দিন ঐ তরুনী বাইপাস মোড়ে ইব্রাহীমের চায়ের দোকানের সামনে অবস্থান করছিল। অভিযুক্ত ইব্রাহীম রাত আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় তার দোকান বন্ধ করে বাড়ীতে যাওয়ার সময় তরুনীকে সাথে নিয়ে যায় এবং তাদের বাড়ীর সামনে রাস্তার উপর ধর্ষণ করে। তখন এক পথচারী ইব্রাহীম ও পাগলিকে একসাথে দেখতে পায় এবং বিষয়টি অন্যদের জানায়। এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে। মানসিক ভারসাম্যহীম তরুনীকে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অভিযুক্ত আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Previous articleগাজীপুরে যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত
Next articleপাঁচবিবিতে বৃদ্ধ বাবা ও অন্ধ মাকে বাড়ী থেকে বের করে দিল ছেলে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।