প্রদীপ অধিকারী: পাঁচবিবিতে মেয়েকে জমি লিখে দেওয়ায় বৃদ্ধ বাবা ও অন্ধ মাকে বাড়ী থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। অপরদিকে বোনকে জমি দেওয়ায় বৃদ্ধের ছেলে মিজানুর রহমান তার প্রতিবন্ধি মেয়ে ও বউ দিয়ে বোন জামাই ও ভাগনাকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের বাগুয়ান গ্রামে। সরেজমিনে গেলে বৃদ্ধ পিতা মাতা সাংবাদিকদের জানান, তাদের ছোট ছেলে মিজান বিভিন্ন সময় পিতার সম্পতি নিজের নামে লিখে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু সে তা দিতে অস্বীকার করায় প্রায় বৃদ্ধ বাবা ও মাকে মারধর করত। এঅবস্থায় আফসার আলীর মেয়ে জামাই অটোবাইক কিনলেও রাস্তার সমস্যার কারনে সেটি বাড়ীতে রাখতে পারেন না। এমতাবস্থায় আফসার আলীর মেয়ে জামাইয়ের অটোবাইক রাখার জন্য রাস্তার সন্নিকটে ৩শতক জমি মেয়ের নামে লিখে দেন। উক্ত ঘটনার পর থেকে মিজান বৃদ্ধ বাবা ও অন্ধ মাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করে তাদের জাতীয় পরিচয়পত্র ও জমির অন্যান্য দলিলপত্র কেড়ে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়। এ ঘটনায় নিরুপায় হয়ে বৃদ্ধ পিতা আফছার আলী (৭৫) পাঁচবিবি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে বৃদ্ধের ছেলে মিজানুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি আর আমার পিতা মাতার সাথে দূর্ব্যবহার করব না ।

Previous articleঝালকাঠিতে মানসিক ভারসাম্যহীন তরুনীকে ধর্ষণ, অভিযুক্ত পলাতক
Next articleগোয়েন্দা প্রতিবেদনে ২৮ ই-কমার্স কোম্পানির নাম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।