কামাল সিদ্দিকী: শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ সহায়তা সামগ্রী বিতরণ উপলক্ষে শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চবিদ্যালয়েএক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের সহায়তায় (এমএসএফ) ও পাবনা বাঁচতে চাই সমাজ উন্নয়ন সমিতি এবং হিউম্যান রাউটস ডিফেন্ডারস নেটওয়ার্কের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেটওয়ার্কের কনভেনার জ্যোষ্ঠ সাংবাদিক ও সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসের রিসোর্স কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, সহকারী প্রোগ্রামার মোঃ সামিউল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ রানা (উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি), মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের সিনিয়র আইজনীবি নাহিদ শামস্ধসঢ়;, রিপোর্টিং অফিসার মোছাঃ তানিয়া খাতুন, শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক মোছঃ হেলেনা খাতুন। অনুষ্ঠানে শহরের সেন্টাল গাল্ধসঢ়;স হাই স্কুল, আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়, টাউন গাল্ধসঢ়;স হাইস্কুল ও শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এক হাজার থ্রিলেয়ার কাপড়ের মাস্ক, সাবান ও সেনিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর পক্ষে এসব উপকরণ গ্রহন শেষে কার্যক্রমের প্রতি সন্তোষ প্রকাশ করে অনুভূতি ব্যক্ত করেন সেন্টাল গাল্ধসঢ়;স হাই স্কুলের সৈয়দ মনির হোসেন, আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ের মোঃ মিজানুর রহমান, টাউন গাল্ধসঢ়;স হাইস্কুলের মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ। সাংবাদিক ও উন্নয়নকর্মি কামাল সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাঁচতে চাই’র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু।

Previous articleপ্রতিবন্ধী শিশু ধর্ষণ: ধর্ষক খালুর যাবজ্জীবন কারাদণ্ড
Next articleকুমিল্লায় বাসে পিষ্ট অটোরিকশা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।