বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার কাঁচি ব্রিজের পাশে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন।

মঙ্গলবার ঢাকাগামী একটি বাস ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। নিহতেরা সকলেই অটোরিকশাটির যাত্রী ছিলেন।

দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাসের ধাক্কায় অটোরিকশাটি সম্পূর্ণভাবে দুমড়ে মুচড়ে গেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল পূর্ব পাড়া গ্রামের রুহুল আমিন (৬৫), স্ত্রী শেফালী আক্তার (৫৫) ও একই গ্রামের মাসুদ আলমের মেয়ে সাইকচাইল চাইল্ড একাডেমির শিক্ষিকা সায়মা মুনতাহা (২২)।

লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান জানান, নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের একটি বাস একই অভিমুখী হিমাচল পরিবহনের আরেকটি বাসকে অতিক্রম করতে গিয়ে ব্যাটারি চালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশায় থাকা দম্পতি রুহুল আমিন ও শেফালী আক্তার নিহত হন। আহত অবস্থায় সায়মা মুনতাহাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালক।

Previous articleপাবনায় শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ সহায়তা সামগ্রী বিতরণ
Next articleবিএনপি কখনো সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেয়নি: খসরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।