মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যা, আসামীকে ফাঁসির...

রংপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যা, আসামীকে ফাঁসির আদেশ

জয়নাল আবেদীন: রংপুরে ৬ বছরের শিশুকে ধর্ষনের পর শ্বাস রোধ করে হত্যা এবং লাশ মাটি চাপা দিয়ে গুম করার অভিযোগে হিরু মিয়া ওরফে খোড়া হিরুকে দোষি সাব্যস্ত করে ফাঁসির আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আলী আহাম্মেদ ।

জনার্কীর্ন আদালতে রোববার দুপুর ১ টায় এ রায় ঘোষনা করেন। রায়ের সঙ্গে এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে। মামলার বিবরনে জানা গেছে ২০১৪ সালের ১১ এপ্রিল দুপুর ১২ টা থেকে ২ টার মধ্যে রংপুরের পীরগজ্ঞ উপজেলার নন্দরামপুর ফতেপুর গ্রামের জহুরুল হকের ৬ বছরের শিশু কন্যাকে আসামী হিরু ওরফে খোড়া হিরু তার বাড়িতে নিয়ে গিয়ে ঘরের মধ্যে ধর্ষন করে। এরপর শ্বাস রোধ করে হত্যা করার পর লাশ তার ঘরের ভেতরেই মাটি খুড়ে পুতে রাখে। পরে নিহত শিশুর স্বজন ও এলাকাবাসি আসামী হিরুর বাড়িতে তার নিজের ঘর থেকে মাটি চাপা দেয়া অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে পীরগজ্ঞ থানা পুলিশ ঘটনা স্থলে এসে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত শিশুর চাচা খলিলুর রহমান বাদী হয়ে পীরগজ্ঞ থানায় মামলা দায়ের করে।

আসামী হিরু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুল জবানবন্দি প্রদান করে শিশুটিকে হত্যা করে লাশ নিজের ঘরে মাটি চাপা দেবার কথা স্বীকার করে। বাদী পক্ষ আদালতে ১৯ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে বিজ্ঞ আদালত আসামী হিরুকে দোষি সাব্যস্ত করে ফাঁসির আদেশ প্রদান করেন। সরকার পক্ষে মামলা পরিচালনাকারী আ্ইনজিবী নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি তাইজুর রহমান লাইজু এ্যাডভোকেট বলেন আসামীর বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতিত ভাবে প্রমানিত হওয়ায় এ রায় প্রদান করেছেন। এ রায়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments