মারুফা মির্জা: ঝাছাই-বাছাই কালে প্রতিদ্বন্ধী এক প্রার্থীর দাখিল করা মনোনয়ন ফরমে ত্রুটির কারনে বাতিল ও আরেক প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হতে চলছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আশিকুর রহমান লাজুক বিশ্বাস। তিনি বর্তমান এই ইউনিয়নের চেয়ারম্যান। এ নিয়ে দলীয় নেতা-কর্মী ও সাধারন মানুষের মাঝে বইছে আনন্দ-উচ্ছাস বইছে।

জানা যায়, তৃতীয় দফা আগামী ২৮ নভেম্বর নির্বাচন উপলক্ষে বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ হতে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশিকুর রহমান লাজুক বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা আলহাজ্ব রফিকুল্লাহ খন্দকার, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের লতিফ মন্ডল উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে দাখিল করেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী রফিকুল্লাহ খন্দকারের মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় বাতিল ও লতিফ মন্ডল মনোনয়ন পত্র প্রত্যাহার করে গত রোববার বিকেলে। এ কারনে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হতে চলছেন লাজুক বিশ্বাস বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা রায়হান কুদ্দুস। তিনি জানান, বিজয়ী হিসেবে এখন আনুষ্ঠানিক ভাবে ঘোষনা মাত্র লাজুক বিশ্বাসকে।

এ ব্যাপারে বিজয়ী চেয়ারম্যান হতে যাওয়া আশিকুর রহমান লাজুক বিশ্বাস জানান, আমি বেলকুচি তথা দৌলতপুর বাসীর কাছে চির ঋণী। আমার বাবা লতিফ বিশ্বাসকে সম্মান জানিয়ে কয়েকবার চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, এমপি, মন্ত্রী, ও মাকেও জনপ্রতিনিধি করে সম্মানিত করেছেন। তারাই দেশ ও মানুষকে সেবা করার জন্য আমাদের বার-বার মনোনীত করেছে। যত দিন বেঁচে থাকবো অতীতের মত আমাদের পরিবার নিঃশ্বার্থ ভাবে জন সেবায় নিবেদিত থাকবো ইনশাল্লাহ।

Previous articleসিরাজগঞ্জে বন্যা পুর্বভাস ভিত্তিক প্রস্তুতি নিয়ে মানব মুক্তির কর্মশালা
Next article১০০ টাকায় পুলিশে চাকরি, ৩২ পরিবারে খুশির বন্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।