বাংলাদেশ ডেস্ক: ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে এক কলারের ফোন কলে ৮/৯ কিলোমিটার ধাওয়া করে একটি মিনিট্রাকসহ চার চোরকে গ্রেপ্তার করেছে নাটোরের সিংড়া থানা-পুলিশ।

জাতীয় জরুরি সেবার মুখপাত্র পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ সোমবার (৮ নভেম্বর) ভোর পৌনে ৪টায় একজন কলার নাটোর সদরের স্টেশন বাইপাস থেকে ৯৯৯ নম্বরে ফোন করেন। তিনি জানান, তাঁদের একটি পুকুর থেকে মাছ চুরি করে ট্রাকে করে মাছ নিয়ে চোর চক্র পালাচ্ছে। তাঁরা খবর পেয়ে চোর চক্রের পেছনে একটি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেন। এ পরিস্থিতিতে কলার পুলিশি সহায়তা চেয়ে ৯৯৯ এ ফোন করেন।

৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে নাটোর জেলা পুলিশ নিয়ন্ত্রণকক্ষে বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেয়। এদিকে ৯৯৯ থেকে কলারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে সর্বশেষ লোকেশন জেনে সংশ্লিষ্ট থানা-পুলিশকে অবহিত করছিল।

সর্বশেষ লোকেশন অনুযায়ী নাটোরের সিংড়া থানায় বিষয়টি জানানো হয়। সিংড়া থানা-পুলিশের একটি দল ৮/৯ কিলোমিটার ধাওয়া করে সিংড়া থানাধীন নবনির্মিত আইসিটি সেন্টারের সামনে থেকে একটি মিনিট্রাকসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এ সময় চুরি করা ৪০ কেজি মাছ ও মাছ ধরার জাল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন আবু বকর (৫২) ও রিংকু (৩০)। তাঁরা নওগাঁর রানীনগর উপজেলার সিংড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা।

অন্য দুই আসামি হলেন নাঈম (২২) ও সাজু মৃধা (২৪)। তাঁরা নওগাঁ সদরের সুলতানপুর ইউনিয়নের খাগরা গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সূত্রঃ পুলিশ নিউজ

Previous article১০০ টাকায় পুলিশে চাকরি, ৩২ পরিবারে খুশির বন্যা
Next articleতাহিরপুরে খাল থেকে ডুবন্ত অবস্থায় ভাই-বোনের লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।