আব্দুল আজিজ: সাতক্ষীরার কলারোয়ার কেরালকাতায় আওয়ামী লীগ নেতা কর্তৃক এক জামায়াত নেতাকে ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। এঘটনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে চাপা উত্তেজনা ও ক্ষোভ প্রকাশ হয়েছে।

আওয়ামীলীগ নেতা সেলিম রেজা জানান-কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কেরালকাতায় চেয়ারম্যান প্রার্থী হিসাবে গণসংযোগ চালিয়েছে যাচ্ছে। তিনি এবার নৌকার মনোনয়ন প্রত্যাশী দাবী করে এলাকার জামাত ও বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নেমেছেন। তিনি ওই ইউনিয়নের কোটা গ্রামের জামায়াত নেতা হুমায়ন কবীরকে একটি অনুষ্ঠানে ডেকে নিয়ে ফুলের মালা পরিয়ে দিয়ে সংবর্ধনা দেন। এতে করে ওই ইউনিয়নের আওয়ামীলীগের নেতা কর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসীরা জানান-এই হুমায়ন কবীর কেরালকাতা ইউনিয়ন থেকে উপজেলা জামায়াতের পক্ষ থেকে দুই দুই বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থীর নির্বাচন করেন। ২০১৩/২০১৪ সালে নাশকতা সৃষ্টি করেন। এত কিছু করার পরেও কেরালকাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রত্যাশা দাবি করেন মোরশেদ আলী। এদিকে ইউনিয়ন ও উপজেলা আওমাীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা বলেন-যিনি জামায়াত-বিএনপির পূর্নবাসনের দায়িত্ব নিয়েছেন তিনি আবার নৌকা প্রতীকের প্রার্থী দাবী করেন। এবিষয়ে কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ আলী বলেন, তিনি দলমত নির্বিশেষে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে ভোটযুদ্ধে মাঠে নেমেছেন। এবারও তিনি নৌকা প্রতীক পাবেন এবং জয়ী হবেন।

Previous articleতাহিরপুরে খাল থেকে ডুবন্ত অবস্থায় ভাই-বোনের লাশ উদ্ধার
Next articleভোটের আগেই রায়পুরে দুই ইউপিতে আওয়ামী লীগের চেয়ারম্যান ও দুই মেম্বার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।