বাংলাদেশ প্রতিবেদক: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বিশিষ্ট শিল্পপতি, মিডিয়া ব্যক্তিত্ব, শেখ রাসেল ক্রীয়া চক্র লি. এর চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর কে হত্যার চেষ্টার পরিকল্পনাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে আজ মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ডিস্ট্রিবিউটর ও ব্যবসায়ীদের উদ্যেগে নোয়াখালীর চৌমুহনী প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এই সময় মানববন্ধনে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের নোয়াখালী জেলার ডিস্ট্রিবিউটর ও বিশিষ্ট ব্যবসায়ী আবু সুফিয়ান মো.আরিফ হোসেন তুহিন, বসুন্ধরা সিমেন্টের এজিএম আশিক আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ম্যানেজার সাইফুল ইসলাম ছিদ্দীকি প্রমুখ।

এ সময় ব্যবসায়ীরা আনভীরকে হত্যার পরিকল্পনাকারী হুইফ সামছুল হক ও তার ছেলে শারুন চৌধুরীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান । এই ঘটনার সাথে জড়িতদের বিচার ও গ্রেপ্তারের দাবী জানান। এছাড়া অনুষ্ঠানে ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

Previous articleবেগমগঞ্জে প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাংচুর,আহত ৫
Next articleচাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীদের বাস ভাড়া ৫৭৬, কিন্তুু নেওয়া হচ্ছে ৭০০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।