এস এম শফিকুল ইসলাম: দ্বিতীয় ধাপে জয়পুরহাটের ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ৬৩ টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।

বিকেল ৪টা পর্যন্ত চলবে এ ভোটগ্রহণ। ক্ষেতলালের দুটি এবং আক্কেলপুরের ৫টি ইউপিতে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ।৭টি ইউপির মধ্যে আক্কেলপুরের রুকিন্দিপুর ইউপিতে বিনা প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন। নির্বাচন অফিস সূত্র জানায়, ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩০ হাজার ৬৭৩ জন। যার মধ্যে ৬৫ হাজার ২৪৫ জন পুরুষ এবং ৬৫ হাজার ৪২৭ জন নারী ভোটার। মোট ভোট কেন্দ্র ৬৩টি।নির্বাচনে ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতা করছেন ২৩ জন। সংরক্ষিত সদস্য পদে ৭৫ জন নারী এবং সাধারণ সদস্য পদে লড়ছেন ২০০ জন পুরুষ প্রার্থী। এদিকে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কেন্দ্রগুলিতে আইন-শৃংখলা রক্ষায় আনসার, ভিডিপি ও পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি দায়িত্ব পালন করছে। জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা। জানান, নির্বাচনে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Previous articleবিএনপি ক্ষমতায় থাকাকালে ভোটারবিহীন নির্বাচন ও সংখ্যালঘু নির্যাতনে রেকর্ড গড়েছিল: কাদের
Next articleবেগমগঞ্জে জাল ভোট দেওয়ার অভিযোগ যুবকের কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।