শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাবাকে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসাছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ৫

বাবাকে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসাছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ৫

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে বাবা ও বোনজামাইকে অস্ত্রের মুখে জিম্মি করে এক মাদরাসাছাত্রীকে অপহরণের চেষ্টায় পাঁচ যুবককে আটকও করেছে স্থানীয়রা।
শনিবার রাত (২০ নভেম্বর) ১০টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটকদের কাছ থেকে একটি দেশীয় এলজি, চাইনিজ কুড়াল ও সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।
ভুক্তভুগি মেয়েটি রাজাপুর ফাতেহা মোহাম্মদিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণীর ছাত্রী ও চরশাহী গ্রামের সোহেল মিয়ার মেয়ে।।
আটককৃতরা হলেন, মোঃ রাসেল সদরের চরশাহী ইউনিয়নের বসুদুহিতা গ্রামের মো. আলির ছেলে, রবিউল ইসলাম চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের সামছুল হুদার ছেলে। আরিফ হোসেন নোয়াখালীর বেগমগঞ্জ থানার মোহাম্মদপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে, মোঃ শাওন একই গ্রামের মো. হায়দারের ছেলে ও মোরশেদ আলম শহীদুল ইসলামের ছেলে। এর মধ্যে রাসেলের নামে বেগমগঞ্জ থানায় মাদক মামলা ও চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদরাসায় আসা-যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উত্যক্ত করতো। নুরুল্লাপুর গ্রামে ছাত্রীর বাড়ির কাছাকাছি বসতি (বাড়িঘর) কম। শনিবার রাতে রাসেলসহ তার লোকজন ঘরে ঢুকে ছাত্রীর বোনজামাই ও বাবাকে অস্ত্রের মুখে জিম্মি করে অটোরিকশায় পালানোর চেষ্টা করলে আটক করে গ্রামবাসী।
এরিপোট লেখা পর্যন্ত জানাযায়, এ ঘটনায় আটককৃতরাসহ ৮ জনকে আসামি করে সদর থানায় করেছেন ছাত্রীর বাবা সোহেল হোসেন।
চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বেল্লাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। রাসেলের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও বেগমগঞ্জ থানায় অস্ত্র ও মাদক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে। তাদের গ্রেফতার দেখিয়ে রোববার (২১ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments