বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরে মায়ের সাথে অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত নাজমা আক্তার(১৪) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চোরাবালি গ্রামের রবি আলমের মেয়ে।

রোববার (২১ নভেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এর আগে, গতকাল শনিবার রাত আটটা থেকে নয়টার মধ্যে নিজ শয়নকক্ষের সিলিং এর সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মায়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে রাগারাগি হয় নাজমা আক্তারের। এর জের ধরে রাত আটটা থেকে নয়টার দিকে নিজ শয়নকক্ষের সিলিং এর সাথে গলায় ওড়না পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। কিশোরীর মা ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পেয়ে নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক ডেকে আনলে পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে রাত তিনটার দিকে চরজব্বর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleনীলফামারী প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি ববী ও সাধারণ সম্পাদক রাব্বী নির্বাচিত
Next articleবাউফলে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের সর্দার গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।