অতুল পাল: পটুয়াখালীর বাউফলে চার রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের সর্দার ইসমাইল গাজীকে (৫০) গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ। আজ রবিবার ভোরে উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইসমাইল কেশবপুর গ্রামের মৃত সায়েদ আলী গাজীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপণ সংবাদের ভিত্তিতে এবং প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৪ রাউন্ড গুলি, ৪ টি বল্লম, ৪ টি পাইপ, ৩ টি রামদা, ২ টি চাকু, ১ টি ড্ধিসঢ়;্রল মেশিন, ৬ টি রেইঞ্জ এবং ১টি প্লাসসহ বেশ কিছু ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরেই ইসমাইকে গ্রেপ্তারের চেষ্টা চলছিল। সে তেঁতুলিয়া নদীতে জেলেদের ট্রলারেও ডাকাতি করে বলে অভিযোগ রয়েছে। রবিবার ইসমাইল অস্ত্রপাতি নিয়ে কোথাও ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো এমন গোপণ খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, ইসমাইলের নামে বাউফলসহ দেশেরে বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতির মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Previous articleমায়ের সাথে অভিমান করে প্রাণ গেল কিশোরীর
Next articleদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।