বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গার দর্শনায় ছেলের লাঠির আঘাতে মা নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ছেলে ইদ্রিসকে (৩৮) আটক করেছে। রোববার বেলা পৌনে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের জামাল মল্লিকের ছেলে ইদ্রিস আলী গোসল করাকে কেন্দ্র করে বাক বিতণ্ডার এক পর্যায় তার মা খদে বানুকে (৬৫) বালিধারা (লাঠি) দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় খদে বানুকে দর্শনার স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ছেলে ইদ্রিস আলীকে আটক করে দর্শনা থানায় নেয় এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে এবং নিহত খদে বানুর লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Previous article‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন আইনগতভাবে বিবেচনা করার সুযোগ নেই’
Next articleখালেদা জিয়ার বিদেশে যাওয়ার অনুমতি প্রধানমন্ত্রীর ওপর নির্ভর করছে: এমপি হারুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।