শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাডিমলায় পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত

ডিমলায় পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত

সুজন মহিনুল: উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় নীলফামারীর ডিমলায় পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।পাট অধিদপ্তর,বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের আয়োজনে সোমবার (২২ নভেম্বর)উপজেলা অডিটরিয়াম রুমে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীনের সভাপতিত্বে ও উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা দরিবুল্লাহ সরকারের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য দেন,পাট অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব)মোহাম্মদ আতাউর রহমান।এ ছাড়াও বস্ত্র ও পাট মন্ত্রনালয় অধিদপ্তর রংপুর অঞ্চলের সহকারী পরিচালক সোলায়মান আলী,ডিমলা উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী,নীলফামারী পাট উন্নয়ন কর্মকর্তা,তৈবুর রহমান,ডোমার উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম এসময় বক্তব্য দেন।প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী একশো জন পাটচাষীদের মাঝে একটি করে পাটের তৈরী ব্যাগ প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments