সুজন মহিনুল: উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় নীলফামারীর ডিমলায় পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।পাট অধিদপ্তর,বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের আয়োজনে সোমবার (২২ নভেম্বর)উপজেলা অডিটরিয়াম রুমে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীনের সভাপতিত্বে ও উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা দরিবুল্লাহ সরকারের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য দেন,পাট অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব)মোহাম্মদ আতাউর রহমান।এ ছাড়াও বস্ত্র ও পাট মন্ত্রনালয় অধিদপ্তর রংপুর অঞ্চলের সহকারী পরিচালক সোলায়মান আলী,ডিমলা উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী,নীলফামারী পাট উন্নয়ন কর্মকর্তা,তৈবুর রহমান,ডোমার উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম এসময় বক্তব্য দেন।প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী একশো জন পাটচাষীদের মাঝে একটি করে পাটের তৈরী ব্যাগ প্রদান করা হয়।

Previous articleশার্শার পুটখালীতে নির্বাচনী তান্ডব, ঘর ছাড়া স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা
Next articleমুক্তিযুদ্ধে শহীদ হরিজনদের রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদানের দাবিতে রংপুরে মানববন্ধন-সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।