বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে গাঁজা চাষ করায় এক যুবককে গ্রেফতার করে বিচারিক আদালতে সোপর্দ করেছে পুলিশ। গ্রেফতারকৃত মো.মনির হোসেন (৩০) উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৩ নম্বর) সকালে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল বিকেলে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চরপূর্বানী গ্রামের তার বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরপার্বতী ইউনিয়নের চরপূর্বানী গ্রামে অভিযান চালিয়ে পুুলিশ বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করায় দুটি গাঁজা গাছ সহ অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে।
ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার বলেন, গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোর্পদ করা হয়েছে।

Previous articleরামগঞ্জে চেয়ারম্যান প্রার্থী’র নির্বাচনী অফিস ভাংচুর, প্রতিবাদে বিক্ষোভ
Next articleঈশ্বরদীতে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।