বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অবৈধভাবে দেওয়া বিদ্যুতের ফাঁদে পড়ে হেলাল উদ্দিন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত হেলাল উদ্দিন সাতক্ষিরা সদর উপজেলার মধ্যকাটিয়ার নূর মোহাম্মদের ছেলে সে দীর্ঘদিন থেকে সোনাইমুড়ীতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে আসছে।
সোমবার দিবাগত রাতে উপজেলার পোরকরা নতুনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পোকরা গ্রামের মানিক মিয়ার নতুন বাড়ীর পাশের বৈদ্যুতিক খুটি থেকে সরাসরি অবৈধভাবে তার দিয়ে লাইন নিয়ে মানিক মিয়া (৩৫) ও লালমিয়া (৫৫) তাদের ধানের চারা ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে। হেলাল উদ্দিন সোমবার রাতে মাছ ধরার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে গেলে রাতে আর ঘরে ফিরে আসেনি। পরদিন সকালে গ্রামবাসী তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি আরো জানান, অবৈধ ভাবে বিদ্যুত ব্যবহার করে ফাঁদ তৈরি করা হয়েছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনাইমুড়ী পল্লিবিদ্যুতের ডিজিএম আলতাফ বহর চৌধুরী বলেন, অবৈধভাবে বিদ্যুত ব্যবহার করে এভাবে দূর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমাদক খাইয়ে ধর্ষণ করেছিলেন ম্যারাডোনা! বিস্ফোরক যুবতী
Next articleরাজাপুর হানাদার মুক্ত দিবস আজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।