জয়নাল আবেদীন: রংপুরে ঘাঘট নদীতে বালুদস্যুরের তান্ডব রুখতে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। বালু উত্তোলণ বন্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বালু উত্তোলনের সরঞ্জাম জব্দ ও বালুদস্যুদের জেল-জরিমানা প্রদান করা হচ্ছে।

অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে বিকেলে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বেলবাড়ি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। মিঠাপুকুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে বালু উত্তোলনের দায়ে মনতাজ আলী নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।মাহমুদ হাসান মৃধা বলেন, সরকারি নির্দেশ অমান্য করে পায়রাবন্দ ইউনিয়নের বেলবাড়ি এলাকায় বালু উত্তোলন করা হচ্ছিল। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা করা হয়েছে। বালু উত্তোলন প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে তিনি জানান ।

Previous articleসোনারগাঁওয়ে ফ্ল্যাট থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার
Next articleনোয়াখালীতে দাবি আদায়ে রাস্তায় দাঁড়ালেন হরিজন পরিষদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।