ওসমান গনি: বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে চান্দিনার ‘ডেনিম’ নামের একটি পোশাক কারাখানার শ্রমিকরা। আজ বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে মহাসড়কের চান্দিনার বেলাশহর এলাকায় অবরোধ চলছে।

এতে ঢাকা ও চট্টগ্রামমুখী দুইপাশে অন্তত ২০ কিলোমিটার সড়কের যানজট তৈরি হয়।
সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত টানা দুই ঘণ্টার যানজটে আটকা পড়েছে বাস-ট্রাক কাভার্ড ভ্যানসহ হাজার হাজার গণপরিবহন। যাত্রীবাহী বাসে আটকে পড়া যাত্রা সঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে না পেরে দুর্ভোগে পড়েছেন। ভোগান্তি তৈরি হয়েছে ২০ কিলোমিটার সড়কজুড়ে। এই প্রতিবেদন তৈরির সময়ও শ্রমিকদের আন্দোলনে মহাসড়কের পরিস্থিতি একই অবস্থা বিরাজ করছে।

হাইওয়ে ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়ির ওসি জিয়াউল হক চৌধুরী জানান, বুধবার সকাল সাড়ে ৯টা থেকে চান্দিনা উপজেলার হাড়িখোলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে ‘ডেনিম’ নামে একটি কারখানার শ্রমিকরা আন্দোলন শুরু করে। তাদের দাবি, তিন মাসের বেতন কারখানা কর্তৃপক্ষ আটকে রেখেছেন। সময় তাদের বেতন দিচ্ছেন না কর্তৃপক্ষ।

তিনি আরো বলেন, কারখানা কর্তৃপক্ষ এবং শ্রমিকদের সাথে কথা বলছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানো হচ্ছে।

Previous articleখালেদা জিয়ার বিদেশে চিকিৎসা: ৮ দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির
Next articleরংপুরে দীর্ঘসময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা সনদ এবং ক্রেষ্ট প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।