গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নোয়াগাঁও ইউনিয়নের নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইলে সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত এবং উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্যসহ আওয়ামীলীগের অন্যন্যা অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী আঃ বাতেন সহ অসংখ্য নেতাকর্মী ও এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে নিয়ে যাচ্ছে। নোয়াগাঁও ইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকায় মনোনীত করেছেন তাকে বিজয়ী করার জন্য সকলে এক হয়ে কাজ করে যেতে হবে। তাই নৌকার বিকল্প কোন কিছু নেই জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা আর এটা কোনো ব্যাক্তির মার্কা নয় তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। আওয়ামী লীগ সরকার আজ দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করিয়েছে তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অবশ্যই নৌকাকে বিজয়ী করে তুলতে হবে ২৮ তারিখ ভোটের মাধ্যমে তা প্রমাণ করতে হবে।

Previous articleরংপুরে ৩ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ ২ জন গ্রেফতার
Next articleমুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন নিপা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।