বাংলাদেশ প্রতিবেদক: মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন শ্রাবনী আক্তার নিপা। গতকাল বুধবার উপজেলা শিক্ষা কার্যালয় থেকে ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের তালিকা প্রকাশ করা হয়।

শ্রাবনী আক্তার নিপা মুলাদী সদর ইউনিয়নের চেয়ারম্যান কামরুল আহসানের মেয়ে এবং প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন সুমনের সহধর্মীনী। মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা শরীফ জানান, বিদ্যালয়ের পরিচালনা পরিষদ গঠনের লক্ষে অভিভাবক সদস্য, শিক্ষানুরাগী ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়। পরে পরিচালনা পরিষদের সদস্যদের প্রস্তাব সমর্থন এবং শিক্ষা কর্মকর্তাদের অনুমোদনে শ্রাবনী আক্তার নিপাকে এই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করা হয়েছে। পৌরসদরে অবস্থিত এই বিদ্যালয়ে প্রথম কোনো নারী সভাপতি নির্বাচিত হলেন। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি মোঃ রাসেল মল্লিক, সদস্য সচিব রাশিদা শরীফ, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সদস্য নাসির উদ্দীন হাওলাদার, ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান, জমি দাতা মহিবুল আহসান খান, অভিভাবক সদস্য জসিম উদ্দীন খোকা রাড়ী, শিক্ষানুরাগী সদস্য সাবিনা ইয়াসমিন, অভিভাবক সদস্য সালমা বেগম এবং শিক্ষক প্রতিনিধি ফিরোজা পারভীন। শ্রাবনী আক্তার নিপা বলেন, শিক্ষার্থী অভিভাবক হিসেবে সবাই আমাকে বিদ্যালয়ের সভাপতি দায়িত্ব দিয়েছেন। বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষার্থীদের কল্যানে কাজ করার চেষ্টা করবো।

Previous articleসোনারগাঁওয়ে নৌকাকে বিজয়ী করার আহ্বান
Next articleঅসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি করবেন না: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।