শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়ায় মত্ত স্ত্রী প্রেমিককে নিয়ে খুন করে স্বামীকে

পরকীয়ায় মত্ত স্ত্রী প্রেমিককে নিয়ে খুন করে স্বামীকে

বাংলাদেশ প্রতিবেদক: স্বামী হত্যাকাণ্ডের ঘটনাটি হার্ট অ্যাটাক বলে প্রতিষ্ঠিত করতে চেয়েছিল স্ত্রী লিজা আক্তার (১৬)। তবে সত্য চাপা থাকেনি বেশি সময়। তদন্তে একে একে বেরিয়ে আসে প্রকৃত ঘটনা। খুলতে থাকে হত্যাকাণ্ডের রহস্যজট। বেরিয়ে আসে স্ত্রী লিজার পরকীয়ার ঘটনা। প্রেমিক শাহীন মিয়ার (২৬) সাথে মিলে স্বামী প্রতীক হাসানকে (৩১) হত্যার নির্মম কাহিনী।

স্বামী প্রতীক হাসান টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কাজলা গ্রামের বিল্লাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্বজনদের সাথে কথা বলে জানা যায়, প্রতীক হাসান একই এলাকার লেবু মিয়ার মেয়ে লিজা আক্তারকে বিয়ে করেন দুই বছর আগে। কাজের উদ্দেশে এই দম্পতি থাকতেন আশুলিয়ার জামগড়া এলাকায়। জামগড়া এলাকার দাদা মার্কেটের ভুট্টু মিয়ার বাসায় ভাড়া থাকতেন তারা দুজন। প্রতীক হাসান মিতালী টেক্সটাইল নামের একটি গার্মেন্টসে কাজ করতেন। সেখানে লিজার পরিচয় হয় আরেক ভাড়াটিয়া শাহীন মিয়ার সাথে। পরিচয় থেকে প্রণয়ে গড়ায় তাদের সম্পর্ক।

লিজা ও শাহীনের মধ্যে চলতে থাকে পরকীয়া। সেই পরকীয়ার জেরে প্রায়ই ঝগড়া হতো লিজার স্বামীর সাথে। পূর্ব পরিকল্পনা অনুযায়ি গত ২১ নভেম্বর রাতে লিজা এবং প্রেমিক শাহীন স্বামী প্রতীক হাসানকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরের দিন সকালে স্বামীর লাশ নিয়ে ঘাটাইলের কাজলা গ্রামে প্রতীক হাসানের বাড়িতে আসে লিজা। হার্ট অ্যাটাকে তার স্বামী মারা যায় বলে পরিবারকে জানায়। কিন্তু পরিবারের সন্দেহ হওয়ায় থানা পুলিশকে জানালে পুলিশের জিজ্ঞেসাবাদে সত্য ঘটনা বেরিয়ে আসে।

সাগড়দিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুজ্জামান জানান, লিজার বক্তব্য অনুযায়ী লিজা ও পরকীয়া প্রেমিক শাহীন শ্বাসরোধ করে তার স্বামী প্রতীক হাসানকে হত্যা করেছ। ঘটনাটি আশুলিয়া এলাকায় ঘটেছে। তাই আমরা লিজাসহ আরো দুজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। এ হত্যাকাণ্ডের ঘটনায় আশুলিয়া থানায় গতকাল মঙ্গলবার সকালে প্রতীক হাসানের বাবা বিল্লাল হোসেন মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক কায়সার হামিদ জানান, ঘাতক লিজাসহ আরো তিনজনের নামে মামলা হয়েছে। লিজা, লিজার মা ফাতেমা ও দাদি লাকী’কে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামি শাহীন পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঘাটাইল থানার ওসি মো: আজহারুল ইসলাম সরকার বলেন, স্বামীকে খুন করে স্ত্রী নিজেই লাশ নিয়ে আসে স্বামীর বাড়িতে। লাশটি সুরতহালে আঘাতের চিহ্ন রয়েছে। পরকীয়ার কারণে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments