বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরের তারাগঞ্জে ট্রাক চাপায় ২ নারী শ্রমিকসহ নিহত ৩, আহত ৫

রংপুরের তারাগঞ্জে ট্রাক চাপায় ২ নারী শ্রমিকসহ নিহত ৩, আহত ৫

জয়নাল আবেদীন: রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার বেলতলী এলাকায় ট্রাকের চাপায় রিং লেদার সু কোম্পনীর ২ নারী শ্রমিকসহ ৩ শ্রমিক নিহত ও ৫ জন আহত হয়েছে। রোববার রাতে এই দূর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে এরা হলেন রিং লেদার সু কোম্পনীর শ্রমিক মমতা বেগম (২৬), লাভলি বেগম (২৫) ও অজ্ঞাত পরিচয় এক পুরুষ রয়েছেন। আহত ৫ জনের মধ্যে ২ জনকে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। ২ জনকে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়াও ১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারাগঞ্জ থানার ওসি ফারুক আহামেদ জানান, সৈয়দপুর থেকে রংপুরগামী একটি মাল বোঝাই ট্রাক রোববার রাত ৮টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার বেলতলী এলাকা বেপরোয়া গতিতে একটি রিক্সা ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়। নিহত ও আহতরা স্থানীয় রিং লেদার সু কোম্পনীর শ্রমিক বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তারা ছুটির পর রিস্কায় ভ্যানে করে বাড়ি ফিরছিলেন বলে জানান। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে তারাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments