মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাতথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তার সাথে রংপুরে সাংবাদিকদের মতবিনিময়

তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তার সাথে রংপুরে সাংবাদিকদের মতবিনিময়

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তা মো: শাহেনুর মিয়া বলেছেন অনেক ক্ষেত্রে দেখা গেছে সরকারি কর্মমর্তা রাজনৈতিক ব্যাক্তিত্ব এমনকি স্থানীয় তথ্য অফিসগুলোর সাথে সাংবাদিকদের যোগাযোগ রক্ষা না করায় সরকারের উন্নয়ন কর্মকান্ড জাতির সামনে উপস্থাপিত হচ্ছেনা।

শনিবার রাতে রংপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য কার্যকরি পরিষদ সদস্য এবং সাংবাদিকদের সাথে মতবিময় সবায় তিনি এসব কথা বলেন ।তিনি বলেন একসময় নেগিটিভ সাংবাদিকতা পাঠকের পছন্দ হলেও এখন পজিটিভ সংবাদ পাঠক পড়তে এবং দেখতে চায় । রংপুর অঞ্চলে বর্তমান সরকার যে সব উন্নয়ন কাজ করে যাচ্ছেন তার ধারাবাহিক চিত্র তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান । এসময় রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি, সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন, মামুন ইসলাম, মেরিনা লাভলী, এ অঞ্চলের সাংবাদিকতার চিত্র তুলে ধরে বক্তব্য প্রদান করেন । এসময় সিনিয়র তথ্য অফিসার এ এইচ এম মাসুম বিল্লাহ, আসাদুজ্জামান, শাহআলম সরকার রংপুর আঞ্চলিক তথ্য অফিসার তৌহিদুজ্জামান উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments