বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ডলি আক্তার (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামে ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

ডলি আক্তার সোনাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুরাদপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহতের স্বজন কাসেম মিয়া জানান, ছয় বছর আগে মুরাদপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের সঙ্গে ডলি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল ডলির। এসব বিষয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গতকাল সন্ধ্যার পর নিজের ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ডলি। একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন তাঁর লাশ আড়ার সঙ্গে ঝুলতে দেখে থানায় খবর পাঠান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলামঘেটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে ডলি আক্তার আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Previous articleমুজিব শতবর্ষ ও বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তীতে রংপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
Next article২৩ দেশে ওমিক্রন, ৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।