বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের তাড়াশে সরকার দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) না পাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জ্ঞানেন্দ্র নাথ বসাক। পদত্যাগের কারণ হিসেবে দেখিয়েছেন পারিবারিক ও শারীরিক সমস্যা।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্য়ালয়ে এ পদত্যাগ পত্র জমা দেন তিনি। ওই পদত্যাগ পত্রটি গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক স্বপন দাস।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

সভাপতি পদ থেকে অব্যহতি নেয়া জ্ঞানেন্দ্রনাথ বসাক বলেন, ১৯৯৫-২০০১ সাল পর্যন্ত আমি দেশিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলাম। ২০০৩-২০১২ সাল পর্যন্ত উপজেলা আ’লীগের কার্যকারী সদস্য ছিলাম। এরপর ২০১২-২০২০ সাল পর্যন্ত দেশিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার পারিবারিক ও শারীরিক সমস্যার কারণে দেশিগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতির পদ থেকে অবহ্যতি নিয়েছি।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বলেন, উপজেলা আওয়ালীগের দফতর সম্পাদক পদত্যাগ পত্রটি গ্রহণ করেছেন। পরবর্তীতে দলীয় সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Previous articleবাংলাদেশ-ভারত সম্পর্ক আরো দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর
Next articleঘুর্ণিঝড় জাওয়াদের প্রভাব: উল্লাপাড়ায় সরিষা নিয়ে কৃষকের কপালে চিন্তার ভাজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।