বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জের তাড়াইলে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

কিশোরগঞ্জের তাড়াইলে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

সাজ্জাদ হোসেন হৃদয়: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলার তালজাঙ্গা মোড় সংলগ্ন একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার তালজাঙ্গা মোড় সংলগ্ন একটি পুকুরে অজ্ঞাত এক যুবকের লাশ ভাসতে দেখে শুক্রবার সকালে এলাকাবাসী তাড়াইল থানা পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অর্ধগলিত অবস্থায় লাশ উদ্ধার করে। স্থানীয় এলাকাবাসীর কেউ যুবকের পরিচয় জানাতে পারেননি। পরে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ধারণা করা হচ্ছে ওই যুবকের বাড়ি অন্য কোথাও হতে পারে। উদ্ধারকৃত লাশ অর্ধগলিত হওয়ায় শরীরে কোন আঘাতের চিহ্ন সনাক্ত করা যায়নি। যুবকের পরিচয় সনাক্ত করার চেষ্টা অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।মৃত্যুর কারণ সম্পর্কে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments