সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাট্রেনের ধাক্কায় মা ও শিশুপুত্র নিহত, আহত স্বামী-কন্যা

ট্রেনের ধাক্কায় মা ও শিশুপুত্র নিহত, আহত স্বামী-কন্যা

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর দক্ষিণখানে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসে থাকা মা ও শিশুপুত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাহমুদা আক্তার মিতু (২৬) ও তার দুই বছরের ছেলে ফয়েজ আহমেদ। আহত হয়েছেন তার স্বামী মোঃ হাসান ও তাদের কন্যাসহ তিনজন।

ঢাকা রেলওয়ে থানার উপপরিদর্শক নূর মোহাম্মদ এ ঘটনা নিশ্চিত করেন।

তিনি বলেন, ভোরে ওই মাইক্রোবাসটি দক্ষিণখান এলাকায় লেভেল ক্রসিংয়ে উঠে পড়লে জয়দেবপুর থেকে ঢাকার দিকে যাওয়ার সময় নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়।

‘ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় সেটি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারী ও তার শিশুপুত্র নিহত হয়। আহত হন তার স্বামী ও মেয়েসহ তিনজন।’

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হাসান একটি রেন্ট এ কার কোম্পানির মাইক্রোবাস চালান। বৃহস্পতিবার ভোরে তিনি স্ত্রী-সন্তানকে নিয়ে বের হয়েছিলেন। বাসার কাছেই রেলগেইট পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত তিনজনকে উদ্ধার করে টঙ্গীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments