শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলারামু সেনানিবাসে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন

রামু সেনানিবাসে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন

বাংলাদেশ প্রতিবেদক: মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয় দিবস মেলা , সেচ্চায় রক্তদান কর্মসূচি ও শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করেছে রামু ১০ পদাতিক ডিভিশন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রামু সেনানিবাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের সঙ্গে যুক্ত হয় বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী। নতুন প্রজন্মসহ সকলকে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষায় আলোকিত এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করার লক্ষ্যে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের এ মাহিন্দ্রক্ষণে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত শপথ গ্রহন অনুষ্ঠানে অংশ গ্রহণ করে রামু সেনানিবাসের সকল সেনাসদস্য। এছাড়া সেনানিবাসের অভ্যন্তরে বিজয় দিবস মেলার আয়োজন করা হয়। মেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর চিত্র প্রদর্শনী “মুজিব চিরন্তন”,বিভিন্ন স্যুভেনিয়র স্টল, সেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

পরে সন্ধ্যায় স্বাধীনতা ও সেনাবাহিনীর সুবর্ণজয়ন্তী উপলক্ষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান সুবর্ণজয়ন্তী কনসার্ট-২০২১ আয়োজন করা হয়। জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, সকল অফিসার্স, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিক ও তাদের পরিবারবর্গ উপভোগ করেন অনুষ্ঠানটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments