মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাংচুর

নোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাংচুর

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপনের আনারস প্রতীকের নির্বাচনী অফিসে হামলা-ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে দাদপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের হুগলি গ্রামের সেলিমের দোকান সংলগ্ন আনারস প্রতীকের নির্বাচনী অফিসে এই ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপন বলেন, বিকালে আমার আনারস প্রতীকের ওই নির্বাচনী অফিসে ১০-১২জন কর্মী-সমর্থক নির্বাচনের প্রচারণার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

তিনি বলেন, বিকাল ৪টার দিকে আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু খলিফার হাট এলাকা থেকে তার লোকজন নিয়ে হুগলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কর্মী সভায় যোগ দিতে রওনা হন।

এসময় তারা হুগলি গ্রামে আমার ওই অফিসের সামনে দিয়ে যাওয়ার পথে অফিসে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় আমার কর্মী-সমর্থকরা বাধা দিতে গেলে তাদেরকে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া করে অফিসের আনারস প্রতীকের পোস্টার ছিড়ে ফেলে হুমকি-দুমকি দিয়ে চলে যায়।

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপন এই ঘটনার বিচার চেয়ে বলেন, প্রতিপক্ষের এমন ন্যাক্কারজনক ঘটনায় নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে। তারা প্রকাশ্যে জোর করে ভোট নেওয়ার হুমকি দিচ্ছে। তাদের হুমকিতে দাদপুরের ভোটার, আমি এবং আমার কর্মী সমর্থকরা শঙ্কিত।

ঘটনার বিষয়টি অস্বীকার করে নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু জানান, বিকেলে হুগলি স্কুলের সামনে আমার নৌকা প্রতীকের একটি পথসভা ছিলো। নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে সভাস্থলে যাওয়ার পথে আনারস প্রতীকে অফিস থেকে তাদের লোকজন মিছিলে হামলা চালায়। এসময় তারা আমার ৬ জন নেতাকর্মীকে পিটিয়ে জখম করে এবং কয়েকটি অটোরিকশা ভাঙচুর করেছে। বিষয়টি থানায় জানানো হয়েছে বলেও জানান তিনি।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা মাসুমা আক্তার জানান, বিষয়টি সুধারাম মডেল থানার ওসি সাহেবের মাধ্যমে জেনেছি। ঘটনাস্থলে আমাদের টিম পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments