সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলারামপালে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা নিহত

রামপালে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা নিহত

বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের রামপালে প্রতিপক্ষের হামলায় ফিরোজ ঢালী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন।

আহতরা হলেন, আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)।

নিহত ও আহতরা আওয়ামী লীগের রামপাল উপজেলার সাবেক সেক্রেটারি ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর সহযোগী।

জামিল হাসান জামু ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগ নেতা ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামুকে বাড়ীর গেটে নামিয়ে দেয়। পরে ফিরোজ ঢালী ও অপর তিন জনকে নিয়ে দুটি মটরসাইকেলে কাদিরখোলা এলাকায় ফিরোজ বাড়ীর দিকে যাচ্ছিল। এ সময়ে হোসেন মেম্বরের পক্ষের বেল্লাল চাহড়সহ ৩০ থেকে ৪০ জন লোক তাদের মটরসাইকেলের গতিরোধ করে। একপর্যায়ে মারপিট শুরু করে ওই চার জনকে রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ ঢালীর মৃত্যু হয়।

অপর আহতদের মধ্যে হানিফকে হাত ও পা ভাঙা অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা রামপালে চিকিৎসাধীন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুদ্দিন জানান, রামাপালের কালেখার বেড় এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন নিহত হয়েছেন। প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments